শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দুর্ঘটনায় নিহত সহকর্মীর স্ত্রীকে চাকরির ব্যবস্থা করলেন আরএমপি কমিশনার

উত্তরা প্রতিবেদক   |   শনিবার, ১৪ আগস্ট ২০২১ | প্রিন্ট

দুর্ঘটনায় নিহত সহকর্মীর স্ত্রীকে চাকরির ব্যবস্থা করলেন আরএমপি কমিশনার

চাকরির নিয়োগপত্র তুলে দেন আরএমপি কমিশনার ও আল আকশা ডেভেলপারস লি: ব্যবস্থাপনা পরিচালক

-উত্তরা প্রতিদিন

সড়ক দূর্ঘটনায় নিহত কনস্টবলের স্ত্রীর চাকুরির ব্যবস্থা করে দিয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক ।

কনস্টবল কামাল পারভেজ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের একজন পুলিশ সদস্য ছিলেন। সে গত ২২ মার্চ ২০২০ সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। পরবর্তীতে ২৬ মার্চ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পরিবারের উপার্জনক্ষম একমাত্র সদস্যকে হারিয়ে তার স্ত্রী-শিশু সন্তান ও পরিবার নিয়ে এই বৈশ্বিক মহামারিতে চরম সংকটের মধ্যে পড়েন। মানবিক বিপর্যয় নেমে আসে তার পরিবারের উপর। তার এই অসহায়ত্বের কথা জেনে আরএমপি’র পুলিশ কমিশনার কামাল পারভেজের স্ত্রী-সন্তানের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দেন। আপদকালীন সংকট মোকাবেলার জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

পরবর্তীতে পুলিশ কমিশনার তাঁর উদ্যোগে মৃত কনস্টবল কামাল পারভেজের স্ত্রী মোসাঃ মাহফুজা খাতুনের যোগত্যানুযায়ী চাকুরির জন্য বিভিন্ন প্রতিষ্ঠানের নিকট আহ্বান জানান।

পুলিশ কমিশনার মহোদয়ের আহ্বানে সাড়াদিয়ে আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিঃ মৃত কনস্টবল কামাল পারভেজের স্ত্রী মোছাঃ মাহফুজা খাতুনকে তাদের কোম্পানিতে ম্যানেজমেন্ট ট্রেইনী পদে চাকুরি প্রদানে আগ্রহ প্রকাশ করেন।

তারই ধারাবাহিকতায় গতকাল দুপুরে আরএমপি সদর দপ্তরে পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এবং আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী মৃত কনস্টবল কামাল পারভেজের স্ত্রী মোছাঃ মাহফুজা খাতুনকে আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিঃ কোম্পানিতে ম্যানেজমেন্ট ট্রেইনী পদে চাকুরির নিয়োগ পত্র প্রদান করেন।

মৃত সহকর্মীর পরিবারের প্রতি এমন মানবিকতায় তার স্ত্রী মোসাঃ মাহফুজা খাতুন আরএমপি পুলিশ কমিশনার মহোদয় ও আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিঃ এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৬ অপরাহ্ণ | শনিবার, ১৪ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com