শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মান্দায় নৈশ প্রহরীকে বেঁধে দুই দোকানে ডাকাতি

মান্দা (নওগাঁ) প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১২ আগস্ট ২০২১ | প্রিন্ট

মান্দায় নৈশ প্রহরীকে বেঁধে দুই দোকানে ডাকাতি

নওগাঁর মান্দায় নৈশ প্রহরীকে বেঁধে রেখে দুই দোকান থেকে অন্তত ৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে সংঘবদ্ধ ডাকাতদল। গত বুধবার দিবাগত রাতে উপজেলার ভালাইন ইউনিয়নের আয়াঁপুর বাজারে ডাকাতির এ ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, আয়াঁপুর বাজার পাহারার জন্য আব্দুল জব্বার ও জহুর আলী নামে দুই ব্যক্তি নিযুক্ত আছে। তাঁদের বেঁধে রেখে বাজারের মাহি টেলিকম ও হাজী ক্রপ কেয়ার নামে দুইটি দোকানের মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতদল। ঘটনায় আতঙ্কের সৃষ্টি হয়েছে ব্যবসায়ীদের মাঝে।
নৈশপ্রহরী আব্দুল জব্বার জানান, রাত দেড়টার দিকে বাজারের পশ্চিমপাশে থেকে নৈশ প্রহরী জহুর আলীকে মুখ বেঁধে নদীর ধারে নিয়ে যায় কয়েকজন ডাকাত সদস্য। এসময় বাজারে বিদ্যুৎ ছিল না। ডাকাতরা তাঁকেও নদীর ধারে নিয়ে একটি গাছের সঙ্গে ও জহুর আলীকে খুঁটির সঙ্গে বেঁধে ফেলে। ভোররাতে নদীতে মাছ ধরতে আসা জেলেদের সাহায্যে উদ্ধার পান তাঁরা।

দোকান মালিক ফারুক হোসেন জানান, সন্ধ্যার পরে কীটনাশকের দোকানঘর তালাবদ্ধ করে বাড়ি চলে যান। বৃহস্পতিবার সকালে দোকানে আসার পর চুরির বিষয়টি জানতে পারেন। তিনি আরো বলেন, কীটনাশক কোম্পানী সিনজেনটার খুচরা বিক্রেতা তিনি। আমন মৌসুমকে সামনে রেখে দোকানে বিপুল পরিমাণ কীটনাশক মজুত করেছিলেন। ডাকাতরা দোকান থেকে ৪০ প্রকারের অন্তত ৫ লাখ টাকার কীটনাশক লুট করে নিয়ে গেছে।

বাজারের আরেক ব্যবসায়ী আতিকুর রহমান জানান, তাঁর দোকানের তালা ভেঙে নকিয়া ব্র্যান্ডের মোবাইলফোন, মিনিট, টাকা ও মেমোরি কার্ডসহ ৯০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে ডাকাতরা।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, এ বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে। খুব শিগগিরই লুণ্ঠিত মালামাল উদ্ধারসহ জড়িতদের আইনের আওতায় আনা হবে।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com