বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পুনাকের বৃক্ষরোপণ কর্মসূচি

উত্তরা প্রতিবেদক   |   বুধবার, ১১ আগস্ট ২০২১ | প্রিন্ট

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পুনাকের বৃক্ষরোপণ কর্মসূচি

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) দেশব্যাপি সামাজিক বনায়ন কর্মসূচির উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচিতে অংশ নেন আরএমপি কমিশনার ও কর্মকর্তাবৃন্দ

মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি”এই স্লোগানকে ধারণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) দেশব্যাপি সামাজিক বনায়ন কর্মসূচির উদ্যোগ গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে আরএমপি পুনাকের আয়োজনে পালিত হলো বৃক্ষরোপণ কর্মসূচি।

আরএমপি পুলিশ লাইন্সে বুধবার সকালে এই বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। পুনাক কর্তৃক আয়োজিত এই সামাজিক বনায়ন কর্মসূচি পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা থেকে একযোগে ভিভিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন এবং বক্তব্য প্রদান করেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও প্রধান উপদেষ্টা বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ড. বেনজীর আহমেদ (বিপিএম-বার)।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী ও আইজিপির সহধর্মিনী জীশান মীর্জা।

আরএমপি পুলিশ লাইন্সে বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কলাম সিদ্দিক, আরএমপি পুনাকের সভানেত্রী ও পুলিশ কমিশনার এর সহধর্মিনী লায়লা পারভেজ। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো: সুজায়েত ইসলাম ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম সহ পুনাকের নেত্রীবৃন্দ এবং আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।
বৃক্ষরোপণ কর্মসূচিতে আরএমপি পুলিশ লাইন্সে ও পনুাক কার্যালয়ে ফলজ ও ভেষজ গাছের ১০টি চারা রোপন করা হয়।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৫ অপরাহ্ণ | বুধবার, ১১ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com