শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বানেশ্বরে ভুয়া ডাক্তারসহ গ্রেপ্তার ২ 

পুঠিয়া (রাজশাহী) প্রতিবেদক   |   সোমবার, ০৯ আগস্ট ২০২১ | প্রিন্ট

বানেশ্বরে ভুয়া ডাক্তারসহ গ্রেপ্তার ২ 

র‌্যাবের হাতে আটক ভুয়া ডাক্তার ও মাদক ব্যবসায়ী 

-প্রতিনিধি

রাজশাহীর বানেশ্বর ট্রাফিক মোড় এলাকায় ট্যাপেন্টাডল ট্যাবলেট যৌন উত্তেজক ক্যাপসুল ও বিএমডিসি ভুয়া সার্টিফিকেট, ভুয়া ডাক্তারসহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।  সোমবার সকালে তাদের আদালাতে সোপর্দ করা হয়েছে।

সোমবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞাপ্ততে থেকে জানা যায়, রোববার বিকেল সোয়া ৫টায় পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল। এ সময় তাদের কাছ থেকে ৬১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, ৩৬৬ পিস যৌন উত্তেজক ক্যাপসুল, বিএমডিসি ভুয়া সার্টিফিকেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো: পুঠিয়া থানাধীন বিড়ালদহ গ্রামের মোঃ আঃ রাকিবের ছেলে মোঃ ফজলে রাব্বী অরফে রাব্বী (২১) ও একই গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে মোঃ আঃ রাকিব (৫০)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহীর পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারে জনৈক মোঃ আঃ রাকিব তাহার মমতা ফার্মেসীতে নিজে ভুয়া এমবিবিএস ডাক্তার সেজে দীর্ঘদিন যাবৎ সাধারণ লোকজনকে চিকিৎসা প্রদান করে আসছে। একই স্থানে টাপেন্টাডল ও অন্যান্য মাদক জাতীয় ঔষধ গোপনে এলাকার মাদক সেবীদের কাছে বিক্রয় করছে।

এমন তথ্যের ভিত্তিতে রোববার বিকেল সোয়া ৫টায় রাজশাহীর পুঠিয়া থানাধীন বানেশ্বর ট্রাফিক মোড় কলেজ মার্কেটে মমতা ফার্মেসীতে পৌছা মাত্রই গ্রেপ্তারকৃত মোঃ ফজলে রাব্বী অরফে রাব্বী ও মোঃ আঃ রাকিব দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা তাদের গ্রেপ্তার করে।

এ ব্যপারে গ্রেপ্তারকৃত ভুয়া ডাক্তরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। সোমবার সকালে তাদের আদালাতে সোপর্দ করা হয়েছে।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

 

Facebook Comments Box
advertisement

Posted ১০:১২ অপরাহ্ণ | সোমবার, ০৯ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com