শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বোয়ালিয়া থানা পুলিশের সফলতা

রাজশাহীতে দুই ছিনতাইকারি আটক

উত্তরা প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১ | প্রিন্ট

রাজশাহীতে দুই ছিনতাইকারি আটক

আটক দুই ছিনতাইকারী

রাজশাহী মহানগরীতে ছিনতাইকালে ২ ব্যক্তিকে আটক করেছে আরএমপি’র বোয়ালিয়া থানা পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে ছিনতাই করা ১,৩০,০০০ টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি কড়ইতলার মৃত খয়রাত আলীর ছেলে মোঃ জহুরুল ইসলাম রেন্টু (৩৫) ও মতিহার থানার মধ্যবুথ পাড়ার মোঃ শামসুল আলমের ছেলে মোঃ সাহাবুল ইসলাম রুবেল (৩০)।
ঘটনসূত্রে জানা যায়, ইউসুফ আলী নামের এক ব্যক্তি  মঙ্গলবার সকাল ৮.৩৫ টায় শিরোইল শুভ পেট্রোল পাম্পের পাশ দিয়ে রিক্সাযোগে যাচ্ছিলেন। ঐসময় আসামি জহুরুল ও সাহাবুল রিক্সার গতিরোধ করে ইউসুফকে তার পকেটে যা কিছু আছে সব দিয়ে দিতে বলে। ইউসুফ দিতে অস্বীকার করলে আসামীরা বিভিন্ন প্রকার ভয়ভীতি দিয়ে তার পকেট থেকে ১,৩০,০০০ টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়।ইউসুফ আলী ছিনতাইকারী বলে চিৎকার করতে থাকলে আসামিরা দৌড়ে পালাতে থাকে।

এসময় ঘটনাস্থলের পাশেই থাকা বোয়ালিয়া থানার এসআই মোঃ গোলাম মোস্তফা, এসআই মোঃ আমিনুল ইসলাম ও তাদের টিম স্থানীয় লোকজনদের সহায়তায় আসামি মোঃ জহুরুল ইসলাম রেন্টু ও মোঃ সাহাবুল ইসলাম রুবেলকে আটক করে। আটককৃত আসামিদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোনটি উদ্ধার হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে বোয়ালিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

 

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com