সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ছিনতাইয়ের এক ঘণ্টার মধ্যেই অটোরিকশা উদ্ধার, গ্রেপ্তার ২

উত্তরা ডেস্ক   |   সোমবার, ০২ আগস্ট ২০২১ | প্রিন্ট

ছিনতাইয়ের এক ঘণ্টার মধ্যেই অটোরিকশা উদ্ধার, গ্রেপ্তার ২

আটক দুই ছিনতাইকারী

রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়ার এক ঘণ্টার মধ্যেই অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই ছিনতাইকারীকেও আটক করা হয়েছে। তারা হলেন- মহানগরীর বাজে কাজলার শামিনুর রহমানের ছেলে আমিনুল ইসলাম শান্ত (২০) ও ফুলতলা কড়ইতলা গ্রামের জমসেদ আলীর ছেলে শাকিব (১৯)।

সোমবার বিকেলে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান মহানগর পুলিশের ঊর্ধ্বতন এ কর্মকর্তা।

তিনি বলেন, গত ১ আগস্ট রাত রিমনের ভাড়ায় চালিত অটোরিকশা লক্ষ্মীপুর মোড় থেকে কাটাখালী বাজারে আসার জন্য আমিনুল ও শাকিব ১৫০ টাকা ভাড়া চুক্তি করে। রিমন অটোরিকশা করে তাদের নিয়ে রাত সাড়ে ১০টার দিকে কাটাখালী বাজারে পৌঁছায়। এ সময় রিমনকে আরও একটু সামনে এগিয়ে দেওয়ার কথা বলে। রিমন তাদের নিয়ে কাপাসিয়া বাজার সংলগ্ন রাস্তার পাশে পৌঁছালে তারা অটোচালক রিমনের চোখে বিষাক্ত স্প্রে করে অটোরিকশা নিয়ে যায়। অটোচালক দ্রুত কাটাখালী থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা কাটাখালী থানার উপপরিদর্শক (এসআই) আজাহারুল ইসলাম ও তার টিম তাৎক্ষণিক অটোরিকশাটি উদ্ধার অভিযানে নামে। অবশেষে রাত সাড়ে ১১টার দিকে কাটাখালীর মাহেন্দ্র বাইপাসে ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করেন। পরে আমিনুল ইসলাম শান্ত ও শাকিবকে আটক করেন।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১০:১২ অপরাহ্ণ | সোমবার, ০২ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com