বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

গোমস্তাপুরে কঠোর অবস্থানে প্রশাসন,ওষুধের দোকান বাদে সকল প্রকার দোকান বন্ধ

আতিকুল ইসলাম আজম,গোমস্তাপুর   |   সোমবার, ০২ আগস্ট ২০২১ | প্রিন্ট

গোমস্তাপুরে কঠোর অবস্থানে প্রশাসন,ওষুধের দোকান বাদে সকল প্রকার দোকান বন্ধ

লকডাউন সফল করতে গতকাল রহনপুর পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করেন

-প্রতিনিধি

মহামারী করোনা রোধে তৃতীয় ধাপের লক ডাউনের ১১তম দিনেও গোমস্তাপুরে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। সোমবার সকাল থেকে উপজেলা সদরসহ রহনপুর পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল লক্ষ্য করা গেছে। লকডাউনে উপজেলার বেশীরভাগ দোকানপাট বন্ধ ছিল। রাস্তাঘাটে যানবাহন ও জনসাধারণের চলাচল ছিল সীমিত আকারে। তবে গোমস্তাপুর উপজেলার প্রানকেন্দ্র রহনপুরে স্মরণকালের লকডাউন পালিত হয়েছে। ঐতিহ্যবাহী সাপ্তাহিক রহনপুর হাট বন্ধ ছিল। ওষুধের দোকান ব্যতিত রহনপুরে সমস্ত ব্যবসা প্রতিষ্ঠান এমনকি মুদিদোকান, কাচাবাজার, মাছ,মাংসের আড়ত একেবারেই বন্ধ ছিল।

এদিকে লকডাউনের বিধি নিষেধ অমান্য করায় সোমবার দুপুর ২টা পর্যন্ত ৭জনকে ৩ হাজার ৮শ টাকা অর্থদন্ড দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার নজির।
রহনপুর পৌর এলাকার রহমতপাড়ার বাসিন্দা নুর মোহাম্মদ বলেন,সকালে রহনপুর বাজারে নিত্যপণ্য বাজার করতে গিয়ে তা করতে পারেন নি। তিনি হতাশ হয়ে বাড়ি ফিরে আসেন। তার মত অনেকে বাজার থেকে ফেরত এসেছেন।

রহনপুর শিল্প ও বনিক সমিতির সভাপতি সৈয়দ ফারুক হোসন বলেন, মূলতঃ সোমবারের হাট বন্ধ করতেই প্রশাসনের অনুরোধে এ ব্যবস্থা নেয়া হয়েছে। ওষুধের দোকান ব্যতিত নিত্য প্রয়োজনীয দোকান বন্দ রাখা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান বলেন, লকডাউন বাস্তবায়নের অংশ হিসেবেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। মানুষ যাতে সচেতন হয় সে দিকেই নজর দিতে হবে সকলকে।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৩ অপরাহ্ণ | সোমবার, ০২ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com