বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

উপাচারের ভারপ্রাপ্ত সম্পাদক

সাজাপ্রাপ্ত ও অর্থদন্ডপ্রাপ্ত ওয়ারেন্ট এর আসামী নূরে ইসলাম মিলন র‌্যাবের অভিযানে গ্রেপ্তার

উত্তরা ডেস্ক   |   শনিবার, ৩১ জুলাই ২০২১ | প্রিন্ট

সাজাপ্রাপ্ত ও অর্থদন্ডপ্রাপ্ত ওয়ারেন্ট এর আসামী নূরে ইসলাম মিলন র‌্যাবের অভিযানে গ্রেপ্তার

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম মোল্লাপাড়া নতুন বস্তি এলাকায় অপারেশন পরিচালনা করে ০১ (এক) বছরের বিনাশ্রম সাজাপ্রাপ্ত ও ২,৫০,০০০/-(দুই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ডে দন্ডিত আদালত কর্তৃক ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ নুরে ইসলাম (মিলন), পিতা-মোঃ ডাবলু, সাং-মিয়াপাড়া/রেশম পট্টি (কেজি স্কুলের উত্তরে), পোঃ ঘোড়ামারা, থানা-বোয়ালিয়া, রাজশাহী মহানগরীকে গ্রেপ্তাার করেছে র‌্যাব- ৫।

ঘটনার বিবরণে প্রকাশ-গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সিআর ৩৮৯/২০১৭(সি), দায়রা নং-৬৬৬/২০১৭ ধারা-এনআই এ্যাক্ট-১৩৮ (সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট) এর সাজাপ্রাপ্ত আসামী মোঃ নুরে ইসলাম (মিলন) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা ধানাধীন হড়গ্রাম মোল্লাপাড়া নতুন বস্তি এলাকায় ঘোরাফেরা করছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে সাজা পরোয়ানার বিষয়টি নিশ্চিত করে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উক্ত ঘটনাস্থল নতুন বস্তির পাঁকা রাস্তার উপর হতে গ্রেপ্তার করে বিধি মোতাবেক দেহ তল্লাশী করে আসামীর যাবতীয় মানবাধিকার সংরক্ষণ পূর্বক নিজ হেফাজতে গ্রহণ করা হয়। উক্ত আসামীকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় সোপর্দ করা হয়।

এদিকে র‌্যাবের অভিযানে আটক নূরে ইসলাম মিলন দৈনিক উপাচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও রাজশাহী প্রেসক্লাবের জয়েন্ট সেক্রেটারি বলে জানা গেছে।

উত্তরা প্রতিদিন/ শামি

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৮ অপরাহ্ণ | শনিবার, ৩১ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com