বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটারসহ গ্রেপ্তার ৪

উত্তরা ডেস্ক   |   শনিবার, ৩১ জুলাই ২০২১ | প্রিন্ট

রাজশাহীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটারসহ গ্রেপ্তার ৪

কম্পিউটারসহ পুলিশের হাতে আটক ৪ চোর

রাজশাহী মহানগরীর ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজের চুরির ঘটনায় ৪ জনকে আটক করেছে রাজপাড়া থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া আংশিক মালামাল উদ্ধার হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বসুয়া উত্তরপাড়ার মৃত শরিফ মন্ডলের ছেলে মোঃ আনারুল (৩৪) বহরমপুর ব্যাংক কলোনীর মৃত আঃ সামাদের ছেলে মোঃ সানোয়ার হোসেন কালু (৪০), মৃত সোলাইমানের ছেলে মোঃ শাহীন শেখ টিটু (৪৪) ও মোঃ জামিরুল শেখ লিটন (৪৬)।

ঘটনা সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের কারণে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর সিটি বাইপাস ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজটি বন্ধ থাকায় কলেজের অধ্যক্ষ মোঃ আকতার হোসেন একাই নিয়মিত অফিসের কাজকর্ম করতেন। গত ১৯ জুলাই রাত ১১ টায় তিনি অফিস বন্ধ করে বাসায় যান। পরদিন সকাল ৭টায় অফিসে এসে দেখতে পান প্রতিষ্ঠানের নিচ তলার জানালার গ্রিল কাটা। ভিতরে প্রবেশ করে দেখেন প্রতিষ্ঠানের প্রজেক্টর, কম্পিউটার সরঞ্জামাদি ও নগদ ২০,০০০ টাকা সহ ২,৯৫,০০০ টাকার মালামাল চুরি হয়েছে। উক্ত ঘটনার প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। মামলা রুজু পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আনোয়ার হোসেন ও তার টিম চোর শনাক্ত করাসহ চুরি যাওয়া মালামাল উদ্ধারের অভিযান অব্যাহত রাখে।

সর্বশেষ গত ২৯ জুলাই সন্ধ্যা সাড়ে ৬ টায় অফিসার ইনচার্জ রাজপাড়া থানা মোঃ মাজহারুল ইসলামের দিক নির্দেশনায় এসআই মোঃ আনোয়ার হোসেন, এসআই মোঃ মকবুল হোসেন, এএসআই মোঃ বেলাল শেখ ও তার টিম অভিযান পরিচালনা করে বহরমপুর মোড় হতে আসামি মোঃ আনারুল ও মোঃ সানোয়ার হোসেনকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে একটি স্ক্যানার মেশিন ও ফ্যান উদ্ধার হয়। গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করে।
উক্ত আসামীদ্বয়ের তথ্যের ভিত্তিতে গত শুক্রবার রাতে রাজপাড়া থানা পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে বহরমপুর এলাকা হতে আসামি মোঃ শাহীন শেখ টিটু ও মোঃ জামিরুল শেখ লিটনকে গ্রেপ্তার করে। এসময় আসামিদের কাছ থেকে ১ টি রাউটার, ৪ টি মনিটর, ৪ টি কম্পিউটার উদ্ধার হয়। অন্যান্য মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫০ অপরাহ্ণ | শনিবার, ৩১ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com