শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর সহায়তা পেলেন রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মরত সাংবাদিকরা

শাহ্‌জাদা মিলন   |   বুধবার, ২৮ জুলাই ২০২১ | প্রিন্ট

প্রধানমন্ত্রীর সহায়তা পেলেন রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মরত সাংবাদিকরা

রাজশাহী ক্যাপসন ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের উদ্দেশ্য বক্তব্য প্রদান করছেন জেলা প্রশাসক মো. আবদুল জলিল

-উত্তরা প্রতিদিন

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে রাজশাহীতে করোনাকালীন (দ্বিতীয় পর্যায়) ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক দেওয়া হয়েছে।

চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি রাজশাহী জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মিডিয়া বান্ধব সরকার। প্রধানমন্ত্রী বিভিন্ন ভাবে সকলকে সহযোগিতা করছেন। সেটা আপনারা সচক্ষে দেখছেন। দেশের অসহায় ভূমিহীন পরিবারগুলোকে ফ্রিতে বাড়ি করে দিয়েছেন। আপনারা সেই সংবাদগুলোই পত্রিকায় টিভিতে প্রকাশ করেছেন। করোনাকালীন সময়ে সহায়তা প্রদান এখনো অব্যাহত রয়েছে।

রাজশাহীতে যারা সাংবাদিকতার সাথে জড়িত রয়েছেন তাদের কাছে অনুরোধ থাকবে, সরেজমিনে যে তথ্য পাবেন সেটি প্রকাশ করবেন। অন্যের দেয়া তথ্য না জেনে বুঝে সংবাদ দিয়ে সরকারের উন্নয়ন তথা রাজশাহীর উন্নয়নে যেনো বাঁধাগ্রস্ত না হয় সে বিষয়ে দিক নির্দেশনা দেন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনাকালীন ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের হাতে এই অনুদানের চেক তুলে দেওয়া হয়। রাজশাহীর ৬৬ জন ক্ষতিগ্রস্ত সাংবাদিক এই চেক পান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি রফিকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে চেক বিতরণ করেন রাজশাহী জেলা প্রশাসক মো. আবদুল জলিল।

অনুষ্ঠানটি পরিচালনা করেন রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক। এ সময় আরইউজে সাধারন সম্পাদক তানজিমুল ইসলাম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমানসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উত্তরা প্রতিদিন / শাহ্জাদা মিলন

 

 

 

 

Facebook Comments Box
advertisement

Posted ১০:৪০ অপরাহ্ণ | বুধবার, ২৮ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com