সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

পত্নীতলায় রাস্তার বেহাল দশা, ব্রিজ ভেঙে মরণ ফাঁদ

নওগাঁ প্রতিবেদক   |   রবিবার, ২৫ জুলাই ২০২১ | প্রিন্ট

পত্নীতলায় রাস্তার বেহাল দশা, ব্রিজ ভেঙে মরণ ফাঁদ

রাস্তার বেহাল দশার পাশাপাশি ব্রিজ ভেঙে মরণ ফাঁদ হয়ে দাড়িয়েছে

-প্রতিনিধি

নওগাঁর পত্নীতলার নজিপুর ইউনিয়নের রঘুনাথপুর উত্তরপাড়া থেকে ১৪ বিজিবি ক্যাম্প সংলগ্ন আঞ্চলিক সড়কটির সংযোগ সড়কের পরেই প্রায় ২ কিলোমিটার রাস্তার বেহাল দশা। সাথে একটি ব্রিজটির মাঝখানে প্রায় অর্ধেক ভেঙে যাওয়ায় মরণ ফাঁদে পরিণত হয়েছে।

এ কারণে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। রাস্তার বেহাল দশা ও ব্রিজটির এমন দুরঅবস্থার জন্য বেকায়দায় গ্রামবাসীরা। ব্রিজের মাঝখানে ভেঙে শুধু দুইধারে একটু করে লেগে আছে। যানবাহন চলাচল করা খুবই ঝুঁকিপূর্ণ। এলাকাবাসীরা দীর্ঘদিন যাবত এ অবস্থায় ঝুঁকি নিয়েই চলাচল করছে।

রঘুনাথপুর যুগিবাড়ি এলাকার বাসিন্দা কামরুজ্জামানসহ ওই গ্রামের একাধিক বাসিন্দা জানান, বর্ষা মওসুমে রাস্তার বেহাল দশায় কোন যানবাহন তো দুরের কথা পায়ে হেঁটে চলাচল করা দুঃসাধ্য। এই রাস্তা দিয়েই প্রতিদিনই হাজারো মানুষ উপজেলা সদরে ব্যবসা বাণিজ্য ও শিক্ষার্থীরা স্কুল কলেজে যাওয়া আসা করে।

রাস্তার মাঝে একটাই ছোট ব্রিজ, ঝুঁকিপূর্ণ ব্রিজটাও অর্ধেকের বেশি ভেঙে গেছে। কিন্তু মেরামত বা সংস্কারের কোন উদ্যোগ নেই।স্থানীয় জনপ্রতিনিধিদের বললে হচ্ছে হবে বলে কালক্ষেপণ করে। প্রতিনিয়তই ঘটছে ছোট খাটো দুর্ঘটনা। রাস্তার বেহাল দশাতে কোন অসুস্থ ও প্রসূতি মাকে হাসপাতাল পর্যন্ত নিয়ে যাওয়া কষ্টসাধ্য হয়ে পরে।

 

নজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদেক উদ্দিন বলেন, কয়েকদিন আগে ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেছি। এলপিএসের বরাদ্দ থেকে কাজটি করার প্রক্রিয়াধীন রয়েছে। চিঠি পেলেই কাজ শুরু করা হবে।

উত্তরা প্রতিদিন / শাহ্জাদা মিলন

 

 

 

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৮ অপরাহ্ণ | রবিবার, ২৫ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com