বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

উত্তরা মোটর্স লিমিটেডের নতুন বাজাজ ডিসকাভার 

প্রেস বিজ্ঞপ্তি   |   শনিবার, ১৭ জুলাই ২০২১ | প্রিন্ট

উত্তরা মোটর্স লিমিটেডের নতুন বাজাজ ডিসকাভার 

নতুন বাজাজ ডিসকাভার

-সংগৃহীত

মোটরসাইকেলপ্রেমীদের কাছে প্রিয় নাম বাজাজ ডিসকাভার। দেশের বাজার উত্তরা মোটর্স লিমিটেড নিয়ে এসেছে ডিসকাভারের নতুন দুই মডেল।

সেরা মাইলেজ, প্রিমিয়াম সিটিং ও নতুন কালার স্কিমের নতুন ডিসকাভার আগের মতো স্বল্প দামে হাতের নাগালেই থাকছে সবার। আকর্ষণীয় ফিচারে সমৃদ্ধ নতুন বাজাজ ডিসকাভার ১১০ ও ১২৫ রাইডিং আনন্দ বাড়িয়ে তুলবে বহুগুণ।

নতুন ডিসকাভারে থাকছে যেসব আকর্ষণীয় ফিচার:

ডিজিটাল কন্সোলের সাথে থাকছে গিয়ার শিফট গাইড ও গিয়ার ইন্ডিকেটর, চালক এখন মোটরসাইকেলটি কোন গিয়ারে চলছে এবং কোন গিয়ারে চালানো উচিত তা খুব সহজেই নির্ধারণ করতে পারবেন, যার ফলে গিয়ার শিফটিং হবে পূর্বের থেকে অনেক সহজ।

কম্ফোর্টেকের আরামদায়ক কুইল্ট লম্বা সিট এবার ডিসকাভারে যুক্ত করা হয়েছে। প্রিমিয়াম সিটিং-এ চালক এবং যাত্রী উভয়েই দীর্ঘযাত্রায়ও বেশ আরামের সাথে বসতে পারবেন এবং দীর্ঘ সময় স্বা”ছন্দে রাইড করতে পারবেন। এছাড়াও নতুন ডিসকাভারে যুক্ত করা হয়েছে ইন্টেলিজেন্ট সার্ভিস রিমাইন্ডার, যা সঠিক সময়ে সার্ভিসিং-এর কথা স্মরণ করিয়ে দেবে।

অ্যাডভান্সড ডিটিএস-আই ইঞ্জিন, অ্যান্টি স্কিড্ ব্রেকিং সিস্টেম (সিবিএস) এর সাথে আরও থাকছে প্রশস্ত টিউবলেস টায়ারস, নাইট্রক্স সাসপেনশন, নতুন থ্রিডি লোগো ও নতুন কালার স্কিম, যা নতুন ডিসকাভারেকে দেখতে আরো আকর্ষণীয়, ঝুঁকিমুক্ত ও দীর্ঘ সময় ধরে চালাতে স্বা”ছন্দ্যময় করে তুলেছে।

নতুন ডিসকাভার ১২৫ সিসি ভ্যারিয়্যান্টে ১২৪.৫ সিসির ইঞ্জিনে, ১১ পিএসের পাওয়ার ৭৫০০ আরপিএম এবং ১১ এনএম টর্ক ৫৫০০ আরপিএম থাকছে, যা আরো শক্তিশালী করে তুলেছে নতুন ডিসকাভার ১২৫ মোটরসাইকেলটিকে। নতুন ডিসকাভার ১১০ সিসি ভ্যারিয়্যান্টে ১১৫.৪৫ সিসির ইঞ্জিনে, ৮.৬ পিএসের পাওয়ার ৭০০০ আরপিএম এবং ৯.৮১ এনএম টর্ক ৫০০০ আরপিএম এর পাওয়ার দেওয়া হয়েছে।

নতুন ডিসকাভার (১২৫ ও ১১০ সিসি) সবুজ-কালো, লাল-কালো, নীল-কালো ও লাল এই চারটি কালার ভ্যারিয়্যান্টে বাংলাদেশের বাজারে পাওয়া যা”েছ। ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে নতুন ডিসকাভার ১২৫ সিসি ১,৩৩,৫০০ টাকা ও ১১০ সিসি ১,১৮,৫০০ টাকা দাম নির্ধারণ করা হয়েছে। ঈদ ক্যাম্পেইন ২০২১ চলাকালীন সময়ে কিনলেই পা”েছন নগদ ৩০০০ টাকা ছাড়।
বিস্তারিত জানতে ভিজিট করুন:

https://bangladesh.globalbajaj.com/en/brands/discover/discover-125-disc বিস্তারিত জানতে: facebook.com/BajajBangladesh/|

উত্তরা প্রতিদিন / শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ১১:১১ অপরাহ্ণ | শনিবার, ১৭ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com