সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঈদে তারকাবহুল তিন নাটক

উত্তরা ডেস্ক   |   শনিবার, ১৭ জুলাই ২০২১ | প্রিন্ট

ঈদে তারকাবহুল তিন নাটক

তৌসিফ মাহবুব, তাহসান, জোভান, তাসনিয়া ফারিন, মম, দিলারা জামান ও কেয়া পায়েল

আগামী ঈদে প্রযোজনা প্রতিষ্ঠান ‘ক্লাব ইলেভেন’ থেকে প্রকাশ পাচ্ছে এ সময়ের আলোচিত দুই নির্মাতার জনপ্রিয় তারকা শিল্পীদের অভিনীত তিনটি নাটক।

এ তিন নাটকের মধ্যে কাজল আরেফিন অমি নির্মাণ করেছেন- ‘আপন’ এবং ‘অদ্ভুত’ শিরোনামের দুটি নাটক। নাটক দুটি রচনাও করছেন তিনি। মাবরুর রশীদ বান্নাহ নির্মাণ করেছেন ‘মায়ের ডাক’ শিরোনামের একটি নাটক। এই নাটকের গল্প লিখেছেন আকবর হায়দার মুন্না।

পারিবারিক গল্পে নির্মিত ‘আপন’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- তারিক আনাম খান, আরফান নিশো, মুনিরা মিঠু, শামীমা নাজনীন, তাসনিয়া ফারিন, জিয়াউল হক পলাশ, সুমন পাটোয়ারীসহ অনেকে।

ভৌতিক-কমেডি গল্পে ‘অদ্ভুত’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- সাবিলা নূর, জিয়াউল হক পলাশ, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সুমন পাটোয়ারী, পাভেল, আব্দুল্লাহ রানাসহ অনেকে।

পারিবারিক বন্ধনে, মায়ার বাঁধনে বেঁধে রাখার গল্পে নির্মিত ‘মায়ের ডাক’ নাটকে পরিচালক বান্নাহ বসিয়েছেন তারার হাট। যেখানে অভিনয় করেছেন দিলারা জামান, তাহসান খান, মম, তৌসিফ, জোভান, ফারিন, কেয়া পায়েল ও শাহেদ আলীসহ একঝাঁক তারকা।

মানুষের জীবনে ঘটে যাওয়া প্রেম-বিরহ, প্রাপ্তি-অপ্রাপ্তি, মায়া-মমতা, দায়িত্ব এবং দায়বদ্ধতার মিশেলে নির্মিত হয়েছে এ নাটকগুলো- এমনটাই জানান ক্লাব ইলেভেনের কর্ণধার আকবর হায়দার মুন্না। তিনি আশা করছেন নাটকগুলো দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে।

মোশনরক এন্টারটেইনমেন্টের সার্বিক তত্ত্বাবধায়নে নির্মিত এ নাটক তিনটি ক্লাব ইলেভেনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

উত্তরা  প্রতিদিন/আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১:০১ অপরাহ্ণ | শনিবার, ১৭ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com