সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুয়ায় পড়লো শিশু,  উদ্ধার করতে গিয়ে আহত  ৪০ জন, নিহত চার

বিদেশ ডেস্ক   |   শুক্রবার, ১৬ জুলাই ২০২১ | প্রিন্ট

কুয়ায় পড়লো শিশু,  উদ্ধার করতে গিয়ে আহত  ৪০ জন, নিহত চার

আট বছর বয়সী এক শিশু খেলতে গিয়ে ৪০ ফুট গভীর কুয়ায় পড়ে যায়। তাকে উদ্ধারে গ্রামবাসী কুয়ার কাছে ভিড় করলে দেয়াল ধসে কুয়ার ভেতরে পড়ে যান আরও ৪০ জন। এ ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে।

ভারতের মধ্যপ্রদেশের বিদিশা জেলার গঞ্জবাসোদা গ্রামে গতকাল বৃহস্পতিবার এই ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, খেলতে গিয়ে ওই শিশু গভীর কুয়ায় পড়ে যায়। তাকে উদ্ধার করতে গ্রামবাসীরা কুয়ার কাছে ভিড় করেন। এক পর্যায়ে দেয়াল ধসে আরও ৪০ জন কুয়ায় পড়ে যান। এই ঘটনায় চার জন নিহত হয়েছেন। উদ্ধারকর্মীরা এখন পর্যন্ত ১৯ জনকে জীবিত উদ্ধার করলেও এখনো অনেকে সেখানে আটকা পড়েছেন।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহান বলেন, ‘ঘটনাস্থলে থাকা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে ধারাবাহিক যোগাযোগ ও উদ্ধার অভিযানে নজর রাখছি। রাজ্য সরকারের প্রতিনিধি হিসেবে বিদিশার দায়িত্বে থাকা মন্ত্রী বিশ্বাস সারেং সারারাত ঘটনাস্থলে ছিলেন। তিনি উদ্ধারকর্মীদের কাজ তদারক করেছেন।নিহতদের পরিবার প্রতি ৫ লাখ এবং আহতদেরকে ৫০ হাজার রুপি করে ক্ষতিপূরণ দেওয়া হবে বলে জানান তিনি। আট বছর বয়সী ওই শিশু এখনো উদ্ধার করা যায়নি বলে জানিয়েছেন এক পুলিশ কর্মকর্তা।

উত্তরা প্রতিদিন / শাহ্জাদা মিলন

 

 

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৭ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com