বুধবার ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নগরীতে টিসিবি’র বিপুল পরিমাণ পণ্য উদ্ধার, আটক ৩

উত্তরা প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১ | প্রিন্ট

নগরীতে টিসিবি’র বিপুল পরিমাণ পণ্য উদ্ধার, আটক ৩

সাহেব বাজার এলাকায় অভিযানে উদ্ধার টিসিবির পণ্যসহ আটক ৩ ব্যবসায়ী -প্রতিনিধি

রাজশাহী মহানগরীতে সাহেব বাজার এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণে টিসিবি’র পণ্যসহ ডিলার ও দুই দোকান মালিককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতাররা হলো- সাগর ট্রেডার্সের মালিক হেতেমখাঁ সাহাজীপাড়ার মৃত সৈজুদ্দিন শেখ মিস্ত্রির ছেলে মো. সাগর শেখ ও সুমন ট্রেডার্সের মালিক পাঁচানিমাঠ শেখেরচক বিহারীবাগান এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে মো. জালাল হোসেন সুমন এবং টিসিবি পণ্যর ডিলার রাজপাড়া চন্ডিপুরের মো. তৈমুর রহমানের ছেলে মো. রেজাউল করিম।

বৃহস্পতিবার দুপুর ১ টায় আরএমপি সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার জনাব মো. আবু কালাম সিদ্দিক এই সব তথ্য জানান।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্তাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক মো. রেজাউল হাসানের একটি টিম গত ১৪ জুলাই গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সাহেব বাজার মাস্টারপাড়া কাঁচাবাজার এলাকায় মো. জালাল হোসেন সুমন ও মো. সাগর শেখদ্বয়ের দোকান ও ভাড়াকৃত গোডাউনে অভিযান পরিচালনা করে।

এসময় টিসিবি’র পণ্য সহ আসামি মো. জালাল হোসেন সুমন ও মো. সাগর শেখকে গ্রেপ্তার করেন। তাদের হেফাজত হতে ১২০২ লিটার তীর সোয়াবিন তেল, ১৭৫ কেজি চিনি ও ৪০ কেজি মশুরের ডাল উদ্ধার হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য দুই লাখ টাকা।

গ্রেপ্তারকৃত আসামিদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত ব্যক্তিরা টিসিবি’র পণ্য সরকারি গোডাউন থেকে উত্তোলনের পর তা সরকারি সিদ্ধান্ত মোতাবেক ন্যায্য মূল্যে সাধারণ গরীব অসহায় খেটে খাওয়া জনগণের মধ্যে বিক্রি না করে অধিক মুনাফার আশায় অবৈধভাবে গোডাউনে মজুদ করে এবং পরে তা কালোবাজারে বিক্রয় করে।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্য মতে টিসিবি’র পণ্য মজুদদার ও কালোবাজারীর মূল হোতা ডিলার মো. রেজাউল করিমকে গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় রাজপাড়া থানার চন্ডিপুর এলাকা হতে গোয়েন্দা পুলিশ আটক করে ।

রাজশাহী মহানগরবাসীকে নাগরীক সুরক্ষা প্রদান করার জন্য সকল ধরনের অপরাধ নির্মূল করার লক্ষে আরএমপি পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে বিশেষ অভিযান অব্যাহত রেখেছে আরএমপি ।

আটককৃত ডিলার মো. রেজাউল করিম তার অপর দুই সহযোগী মো. জালাল হোসেন সুমন ও মো. সাগর শেখের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উত্তরা প্রতিদিন/একে

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com