সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

জরুরী দেশে ফিরছেন মুশফিক

ক্রীড়া ডেস্ক   |   বুধবার, ১৪ জুলাই ২০২১ | প্রিন্ট

জরুরী দেশে ফিরছেন মুশফিক

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ না খেলেই দেশে ফিরছেন মুশফিকুর রহীম। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি জানিয়েছে, বুধবার হারারে থেকে ঢাকার উদ্দেশে রওনা হচ্ছেন উইকেটকিপার ব্যাটসম্যান।

অথচ গতকালকেই খবর ছিল ওয়ানডের পাশাপাশি টি-টোয়েন্টি সিরিজেও তিনি খেলবেন। আজ প্রস্তুতি ম্যাচ খেলছে মাহমুদউল্লাহরা। কিন্তু পরদিনই শোনা গেলো ভিন্ন খবর! পারিবারিক কারণেই জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে না খেলে ঢাকায় ফিরছেন মুশফিক।

গত ৭ জুলাই থেকে শুরু হয় স্বাগতিক জিম্বাবুয়ে ও সফরকারী বাংলাদেশের মধ্যকার একমাত্র টেস্ট। হারারের সেই টেস্ট শেষে দলের সঙ্গে ছিলেন মুশফিক, খেলার কথা ১৬ জুলাই থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজে।

বুধবার এক বিবৃতিতে বিসিবি জানায়, ‘পারিবারিক কারণে মুশফিকুর রহীম জিম্বাবুয়ের সিরিজের বাকি অংশে অনুপস্থিত থাকবেন। আজই (বুধবার) মুশফিক ঢাকার উদ্দেশে হারারে ত্যাগ করবেন।’ বিবৃতিতে মুশফিক ও তার পরিবারের গোপনীয়তাকে শ্রদ্ধা করার জন্য অনুরোধ করেছে বিসিবি। জানা গেছে মুশফিকের বাবা ও মা শারীরিক অসুসুস্থতাজনিত কারণে জরুরী ভিত্তিতে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে আজ।

প্রসঙ্গত, জিম্বাবুয়ে ও সফরকারী বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ১৬ জুলাই। সিরিজের পরবর্তী দুটি ম্যাচ মাঠে গড়াবে ১৮ ও ২০ জুলাই। টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৩ জুলাই থেকে। সিরিজের পরবর্তী ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ২৫ ও ২৭ জুলাই। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।

উত্তরা প্রতিদিন/শাহ্জাদা  িমলন

 

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৩ অপরাহ্ণ | বুধবার, ১৪ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com