রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বিএমডিএ’র নবনিযুক্ত চেয়ারম্যানকে রাজশাহী জেলা আওয়ামী লীগের শুভেচ্ছা

উত্তরা প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১ | প্রিন্ট

বিএমডিএ’র নবনিযুক্ত চেয়ারম্যানকে রাজশাহী জেলা আওয়ামী লীগের শুভেচ্ছা

বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের (রাজশাহী জেলা) সাবেক সংসদ সদস্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, রোকেয়া পদকপ্রাপ্ত রাজশাহীর কৃতিসন্তান নারী জাগরণে সুদীর্ঘ কালব্যাপী নেতৃত্ব দানকারী সফল নারীনেত্রী বেগম আখতার জাহানকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার এবং সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ মো. আব্দুল ওয়াদুদ দারাসহ সংগঠনের নেতৃবৃন্দ। সেইসাথে বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে অশেষ ধন্যবাদ জানিয়েছেন তারা।

উল্লেখ্য, বিএমডিএ’র চেয়ারম্যান পদে সদ্য নিয়োগ পাওয়া এবং দায়িত্বভার গ্রহণ করা প্রবীণ আওয়ামী লীগ নেত্রী বেগম আখতার জাহান ১৯৫২ সালে রাজশাহীতে জন্মগ্রহণ করেন। তিনি রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবারের মতো রাজশাহীর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

রাজনীতির বাইরেও নারীর ক্ষমতায়নে এবং নারী জাগরণে সুদীর্ঘদিন ধরেই রাজশাহীর আপামর নারীদের পাশে থেকে এবং সাথে নিয়ে কল্যাণমূখী কাজ করে আসছেন বেগম আখতার জাহান। এই কাজের স্বীকৃতিস্বরূপ তিনি ২০১৯ সালে বেগম রোকেয়া পদকে ভূঁষিত হন। তাঁর মতো নারী নেতৃত্বের প্রতি মূল্যায়নপূর্বক তাঁকে বিএমডিএ’র চেয়ারম্যান নিযুক্ত করে সন্মানিত করায় জননেত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দ।

উত্তরা প্রতিদিন/শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ৯:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com