বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

লকডাউনে অসহায়দের পাশে রাজশাহী জেলা ছাত্রলীগ

উত্তরা প্রতিবেদক   |   বুধবার, ০৭ জুলাই ২০২১ | প্রিন্ট

লকডাউনে অসহায়দের পাশে রাজশাহী জেলা ছাত্রলীগ

দেশব্যাপী চলমান কঠোর লকডাউনে ঘরবন্দী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে রাজশাহী জেলা ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনায় বুধবার সকাল সাড়ে ১০টায় রাজশাহী জেলার বাগমারা উপজেলার মোহনগঞ্জ, মাদারীগঞ্জ ও চাঁন্দের আড়া এলাকায় ১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন নেতৃবৃন্দ।

রাজশাহী জেলা ছাত্রলীগ নেতা জাকির আহমেদ অমির নেতৃত্বে বিতরন করা এই ত্রাণ সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল ২ কেজি চাল, ২ কেজি আলু, ১/২ কেজি ডাল ও ১ প্যাকেট মুড়ি।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

এ বিষয়ে ছাত্রনেতা জাকির আহমেদ অমি বলেন, আমি করোনার শুরু থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে, নিয়মিত মাস্ক বিতরণ করেছি, দফায় দফায় ত্রাণ বিতরন করেছি, বিনামূল্যে শিশুদের মাঝে গুঁড়া দুধ বিতরণ এখনও অব্যাহত রেখেছি। এছাড়া মেয়রের ত্রাণ তহবিলে টিউশনির টাকা দিয়েছি, রমজান মাসে নিয়মিত ইফতার বিতরণ করছি, সেই সাথে ঈদ উল ফিতরে ৩০০ রিকশাচালকের মাঝে ঈদ সামগ্রীসহ লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ ও ছাত্রলীগ কর্মীদের মাঝে পাঞ্জাবি বিতরণ করছি।

তিনি আরও বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের বৃক্ষরোপণ ও বনায়ন কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার মাদরাসা ও এতিমখানায় বৃক্ষরোপণ করেছি। কেন্দ্রীয় ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যের অনুপ্রেরণায় আজ (বুধবার) থেকে ঘরবন্দি অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসুচি শুরু করেছি এবং চলমান লকডাউনের শেষ দিন পর্যন্ত কার্যক্রমটি অব্যাহত থাকবে। সকলের দোয়া, সহযোগিতা ও অনুপ্রেরণা পেলে আগামীতে আরো ভালো কিছু করবো বলে আশা করি।

উত্তরা প্রতিদিন/একে

Facebook Comments Box
advertisement

Posted ৮:০১ অপরাহ্ণ | বুধবার, ০৭ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com