সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাদা বলে অনুশীলন শুরু করলেন ওয়ানডে টি-টোয়েন্টি স্পেশালিস্টরা

ক্রীড়া ডেস্ক   |   সোমবার, ০৫ জুলাই ২০২১ | প্রিন্ট

সাদা বলে অনুশীলন শুরু করলেন ওয়ানডে টি-টোয়েন্টি স্পেশালিস্টরা

জিম্বাবুয়ের হারারেতে টেস্টের আগে দুইদিনের প্রস্তুতি ম্যাচ শেষে মুমিনুল-সাকিব-তামিম-মিরাজ-তাসকিনদের নিয়ে অনুশীলনে ব্যস্ত হেড কোচ রাসেল ডোমিঙ্গো, সবে কাজ শুরু করা নতুন ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স, পেস বোলিং কোচ ওটিস গিবসন আর নতুন স্পিন কোচ রঙ্গনা হেরাথ।

সোমবার বাংলাদেশ সময় দুপুরে অনুশীলনে নেমেছে টাইগাররা। তবে টেস্ট দল লাল বলে চুটিয়ে অনুশীলন করলেও প্রায় একই সময় রাজধানী ঢাকায় শুরু হলো ওয়ানডে আর টি-টোয়েন্টি স্পেশালিস্টদের অনুশীলন।

তিন দেশি কোচ মিজানুর রহমান বাবুল, সোহেল ইসলাম ও তালহা জুবায়েরের তত্ত্বাবধানে এই কঠোর লকডাউনের মধ্যেও সোমবার শেরে বাংলায় সাদা বলে প্র্যাকটিস করেছেন মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, শামীম পাটোয়ারিরা।

এদিকে রাজধানীতে আসতে না পারলেও শেখ মেহেদি আর নাসুম আহমেদ ঢাকার বাইরে খুলনায় প্র্যাকটিস করছেন।

আগেই জানা, ১৭ জনের টেস্ট দল এখন জিম্বাবুয়েতে। এক মাত্র টেস্ট ম্যাচ শেষে সেখান থেকে ফিরে আসবেন ৭ জন-মুমিনুল হক, সাদমান ইসলাম, সাইফ হাসান, ইয়াসির আলী রাব্বি, নাঈ হাসান, আবু জায়েদ রাহি ও এবাদত হোসেন।

আগামী ৯ জুলাই ওয়ানডে সিরিজ শুরু। সেই সিরিজে যোগ দিতে দেশ থেকে যাবেন ৭ জন- নাইম শেখ, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন ও মোস্তাফিজুর রহমান।

আর টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য আগামী ১৬ জুলাই জিম্বাবুয়ের উদ্দেশ্যে যাত্রা করবেন সৌম্য সরকার, আমিনুল ইসলাম বিপ্লব, শেখ মেহেদি, নাসুম আহমেদ ও শামীম পাটোয়ারি।

উত্তরা প্রতিদিন/ শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৮ অপরাহ্ণ | সোমবার, ০৫ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com