রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭

চাঁপাইনবাবগঞ্জ প্রতিবেদক   |   সোমবার, ০৫ জুলাই ২০২১ | প্রিন্ট

চাঁপাইনবাবগঞ্জে আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭

চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ইউনিটে ৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৬ জনই করোনা পজিটিভ ছিলেন। গত রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। মারা যাওয়া ৬ জনের মধ্যে ৫জন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাসিন্দা ও ১ জন রাজশাহীর তানোর উপজেলার বাসিন্দা। মৃত ৬ জনের মধ্যে পুরুষ ৫ জন এবং নারী ১ জন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ইউনিটের চিকিৎসক আহনাফ শাহরিয়ার জানান, হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন ৬ জন রোগী মারা যান। রবিবার দুপুরে ২ জন ও রাতে আরো ১ জন মারা যান। আর রবিবার দিবাগত রাত ২টার পরে থেকে সোমবার সকালে ৮টা পর্যন্ত আরো ৩ জনের মৃত্যু হয়।

মারা যাওয়ারা হচ্ছেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকা শান্তিমোড়, পাঠানপাড়া, কাজিপাড়ার ১ জন করে ৩জন আর সদর উপজেলার কালুপুর চৌহদ্দীটোলা, চাঁপাই পলশা ও রাজশাহী’র তানোর উপজেলার ১ করে ৩ জন রয়েছে। ইতোমধ্যে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ নতুন করে আরো করে ২৭ জনের শরীরে করোনাভাইরাসে (কোভিড-১৯) শনাক্ত হয়েছে।

চাঁপাইনাববগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, রবিবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আরটি পিসিআর পরীক্ষায় প্রতিবেদনে বলা হয়েছে, চাঁপাইনবাবগঞ্জের ৩৮ জনের নমুনা পরীক্ষায় করোনা ধরা পড়েছে ৮ জনের দেহে। আর স্থানীয়ভাবে করা র‌্যাপিড এ্যান্টিজেন টেস্টে ২১৬ জনের নমুনা পরীক্ষায় ১৯ জন শনাক্ত হয় । তবে জিন এক্সপার্ট ল্যাবে ৬ জনে পরীক্ষায় কোন রোগী শনাক্ত হয়নি।
অন্যদিকে কঠোর বিধিনিষেধের পঞ্চম দিনে চাঁপাইনবাবগঞ্জে পুলিশ ও আনসারের পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি ও র‌্যাব সদস্যরা টহল দিচ্ছেন। এছাড়াও মাঠে রয়েছেন জেলা প্রশাসনের ২৭ টি ভ্রাম্যমাণ আদালত।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৯ অপরাহ্ণ | সোমবার, ০৫ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com