রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা

খুলনার ৪ হাসপাতালে ২৪ ঘণ্টায় আরো ১৭ মৃত্যু

উত্তরা ডেস্ক   |   সোমবার, ০৫ জুলাই ২০২১ | প্রিন্ট

খুলনার ৪ হাসপাতালে ২৪ ঘণ্টায় আরো ১৭ মৃত্যু

দফায় দফায় বিধি-নিষেধ ও ‘লকডাউন’ দিয়েও করোনা সংক্রমণ ঠেকানো যাচ্ছে না খুলনায়। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে খুলনার পৃথক চারটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ১৭ জনের মৃত্যু হয়েছে। রবিবার (০৪ জুলাই) সকাল ৮টা থেকে সোমবার (০৫ জুলাই) সকাল ৮টা পর্যন্ত সময়ে তাদের মৃত্যু হয়।

মারা যাওয়া ১৭ জনের মধ্যে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ১০ জন, খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দুইজন, শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটে একজন ও বেসরকারি গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে চারজনের মৃত্যু হয়েছে।

করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ১০ জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- যশোরের কেশবপুরের আব্দুল জলিল খান (৫২), খুলনার পাইকগাছার আব্দুর রউফ (৫৫), সোনাডাঙ্গার হাবিবুর রহমান (৮০), রাফেজা (৫৮) ও শুভাষ (৮২) এবং হাসপাতালের ইয়েলো জোনে উপসর্গ নিয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে।

বেসরকারি গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় চারজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- বাগেরহাটের ফকিরহাটের সরদার মো. আলী (৬৫), খুলনার টুটপাড়ার এমডি আব্দুল্লাহ (৭৭), খালিশপুরের মোশারফ হোসাইন (৬৮) ও বাগেরহাটের পুষ্প রানী বালা (৮২)।

জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, খুলনার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে খুলনার বটিয়াঘাটার হায়দার (৭৫) ও খানজাহান আলী থানার জোগিপুল এলাকার মমতাজ (৬০) নামে দুই রোগীর মৃত্যু হয়েছে।

শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ফোকাল পার্সন ডা. প্রকাশ দেবনাথ জানান, করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় নড়াইলে ওহেদুজ্জামান (৬৬) নামে এক রোগী মারা গেছেন।

সূত্র কালের কণ্ঠ

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১:৪১ অপরাহ্ণ | সোমবার, ০৫ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com