বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

করোনা সঙ্কটেও মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে সরকার বদ্ধপরিকর : ডা. মনসুর

দুর্গাপুর (রাজশাহী) প্রতিবেদক   |   সোমবার, ০৫ জুলাই ২০২১ | প্রিন্ট

করোনা সঙ্কটেও মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে সরকার বদ্ধপরিকর : ডা. মনসুর

পুঠিয়া ও দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পালস অক্সিমিটার বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়াল কথা বলেন প্রফেসর ডা. মো. মনসুর রহমান এমপি

রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান বলেছেন, ‘বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশের চিকিৎসা ব্যবস্থা ছিলো ভঙ্গুর। চিকিৎসার সরঞ্জামাদি সঙ্কটের পাশাপাশি চিকিৎসক সঙ্কট ছিলো প্রকট। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠণ করার পর চিকিৎসা ব্যবস্থা আধুনিকায়ন করা হয়েছে। পর্যাপ্ত চিকিৎসক নিয়োগ দেয়া হয়েছে। কেননা আওয়ামী লীগ সরকার দেশের মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে বদ্ধপরিকর’।

রাজশাহীর পুঠিয়া ও দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসায় সহায়ক হিসেবে পালস অক্সিমিটার বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে প্রধান অতিথি হিসেবে যুক্ত থেকে এ কথা বলেন প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান এমপি।

সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদের মিনি হলরুমে স্বাস্থবিধি মেনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহসীন মৃধার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল হক টুলু, দেলুয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ বাচ্চু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিম উদ্দিন ও স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ অশোক কুমার সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় করোনাভাইরাস মোকাবিলায় দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৫ টি এবং পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩৩ টি পালস অক্সিমিটার উপহার হিসেবে প্রদানের ঘোষণা দেন সাংসদ ডাঃ মনসুর রহমান।
পরে ইউএনও মহসীন মৃধা পালস অক্সিমিটার গুলো উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুবা খাতুনের নিকট হস্তান্তর করেন।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

 

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৩ অপরাহ্ণ | সোমবার, ০৫ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com