বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

লালপুরে বিধিনিষেধে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা ৮ হাজার

আশিকুর রহমান   |   বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১ | প্রিন্ট

লালপুরে বিধিনিষেধে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা ৮ হাজার

লালপুরে কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলায় ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় বিভিন্ন এলাকা ঘুরে দেখেন ইউএনও

-প্রতিনিধি

সারাদেশের ন্যায় নাটোরের লালপুরে চলছে কঠোর বিধিনিষেধ। বিধিনিষেধ বাস্তবায়নে রাস্তায় রয়েছে সেনাবাহিনী, পুলিশ ও র‌্যাব ও ম্যাজিস্ট্রেট।

বিধিনিষেধের প্রথমদিন বৃহস্পতিবার সকাল থেকে বৃষ্টির কারণে রাস্তায় দেখা যায়নি মানুষ। কাঁচাপণ্য ও মুদি দোকানগুলো খোলা থাকলেও সেগুলোতে ক্রেতার সংখ্যা কম দেখা যায়।

কঠোর বিধি নিষেধের প্রথমদিনে লালপুর উপজেলার বিভিন্ন এলাকায় সরকারী বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি না ১৪ জনকে ৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলার গোপালপুর পৌর এলাকায় বাজারসহ বিভিন্ন মোড়ে অভিযান চালিয়ে ৪ জন কে ১ হাজার ৫ শত টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার এর ভ্রাম্যমান আদালত।

অপরদিকে লালপুর বাজার ও ওয়ালিয়া বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০ জনকে ৬ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিট্রেট খালিদ হাসান এর ভ্রাম্যমান আদালত। এসময় লালপুর থানা পুলিশ সঙ্গে ছিলো।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় উপজেলায় ১৩ জনের র‌্যাপিড এ্যান্টিজেন টেস্টে নতুন করে আরও ৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা একে এম শাহাবুদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

উত্তরা প্রতিদিন/শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com