সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে ২ জন নিহত আহত অন্তত ১৫

উত্তরা প্রতিবেদক   |   বুধবার, ৩০ জুন ২০২১ | প্রিন্ট

রাজশাহীতে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে ২ জন নিহত আহত অন্তত ১৫

রাজশাহী মহানগরীর ৩ নম্বর ওয়ার্ডের দাশপুকুর এলাকায় জমির বিরোধে আওয়ামী লীগ ও বিএনপির দুই নেতার গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। আওয়ামী লীগ নেতা মাহাতাব হোসেন ও বিএনপি নেতা শফিকুল ইসলাম গ্রুপের মধ্যে এই সংঘর্ষে শফিকুর নিজেসহ দুইজন নিহত হয়েছেন।

মারামারিতে আহত এক বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় – উত্তরা প্রতিদিন

আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ১৫ জন। তাদের মধ্যে ১০ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। তাদের একজনকে গুরুতর অবস্থায় আইসিইউতে নেয়া হয়।

নিহতরা হলেন, দাশপুকর এলাকার সাজদার আলীর ছেলে শফিকুল ইসলাম (৪৫) ও গিয়াস উদ্দিনের ছেলে জয়নাল (৪৫)। এদের মধ্যে শফিকুর নগর বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন।

রাজপাড়া থানার ওসি মাঝাহারুল ইসলাম জানান, বুধবার দুপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়।

আহতদের রামেক হাসপাতালের ৮ ও ৩১ নং ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। তাদের মধ্যে একজনকে আইসিইউতে নেয়া হয়েছে। আহদের বেশীর ভাগ আঘাত মাথায়।

 

মারামারির ঘটনায় নিহত দুইজন

তিনি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থল ও রামেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওসি মাঝাহারুল বলেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা মাহাতাব ও বিএনপি নেতা শফিকুল গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। উভয় পক্ষের একজন করে মারা যান। আহতদের মধ্যে ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

সংঘর্ষে আহতদের মধ্যে রয়েছেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহাতাব হোসেন গ্রুপের মাহাতাব নিজে (৫০), কামাল হোসেনের স্ত্রী মোসাঃ সালমা বেগম (৪০), মুনসুর আলীর ছেলে সোহেল (৩২)।

উত্তরা প্রতিদিন/শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৩ অপরাহ্ণ | বুধবার, ৩০ জুন ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com