শুক্রবার ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজশাহীতে অস্ত্রধারী যুবকের ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ৩

উত্তরা প্রতিবেদক   |   সোমবার, ২৮ জুন ২০২১ | প্রিন্ট

রাজশাহীতে অস্ত্রধারী যুবকের ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ৩

রাজশাহীতে এক আগ্নেয়াস্ত্রধারী যুবকের ভিডিও ভাইরাল হয়েছে। রবিবার (২৭ জুন) দুপুরের পর ভিডিওটি ভাইরাল হয়। ২৭ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিওটি নিয়ে নগরী পুলিশের মধ্যে চলে তোলপাড়।

অবশেষে ভিডিও ফুটেজ পর্যালোচনা করে তিনজনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে মহানগর পুলিশ। রবিবার রাত সাড়ে ১২টার দিকে পুলিশ বর্ণালী মোড় এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করে।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি বিদেশি পিস্তল। গ্রেফতারকৃতরা হলেন- সেলিম মুর্শেদ, রানা হোসেন ও পিটার হোসেন। সেলিম মুর্শেদ নগরীর ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহাতাব হোসেনের ছেলে। অন্যরা তার সহযোগি।

ভিডিও ফুটেজটিতে দেখা গেছে, শীতের পোশাক জ্যাকেট পরিহিত একজন যুবক একটি বদ্ধঘরের মধ্যে পিস্তল নাড়াচাড়া করছেন। তার পাশেই বসে আছেন আরেকজন যুবক। এ সময় তাদের মধ্যে বিভিন্ন ধরনের কথা চলছিল।

এ ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে। এরপর সেটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তোলপাড় শুরু হয়। আগ্নেয়াস্ত্র হাতে নেওয়া যুবকটি এবং তার সঙ্গে আরেক যুবকের পরিচয় ও তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি উঠে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটি পর্যালোচনা করে প্রথমে তাদের পরিচয় নিশ্চিত হয় পুলিশ।

এরপর অভিযান চালিয়ে অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করা হয়। তারা অস্ত্র কেনাবেচার সঙ্গে জড়িত কিনা এনিয়ে তদন্ত চলছে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

উত্তরা প্রতিদিন/একে

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৩ অপরাহ্ণ | সোমবার, ২৮ জুন ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com