শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনার ভুয়া টিকা নিয়ে পেটের অসুখে ভুগছেন মিমি

উত্তরা ডেস্ক   |   রবিবার, ২৭ জুন ২০২১ | প্রিন্ট

করোনার ভুয়া টিকা নিয়ে পেটের অসুখে ভুগছেন মিমি

হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন কলকাতার নায়িকা ও সাংসদ মিমি চক্রবর্তী। শুক্রবার (২৫ জুন) মাঝরাত থেকেই পেটে প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি। ব্যথা না কমায় সকালে ডাক্তার আসেন তাকে দেখতে।

জানা গেছে সিভিয়ার ডিহাইড্রেশন রয়েছে মিমির। রক্তচাপও কমে গেছে।

মঙ্গলবারই ভুয়া আইএএস অফিসার দেবাঞ্জন দেবের আয়োজিত টিকাকরণ শিবির থেকে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন মিমি। তার জন্যই কি অসুস্থ হয়ে পড়েছেন তিনি?

এমন প্রশ্নের সরাসরি উত্তরটা দিলেন না। মিমি গণমাধ্যমে বলেছেন, ‘খুবই দুর্বল হয়ে পড়েছি। ভোর ৪টা থেকে পেটে যন্ত্রণা হচ্ছে। ভোর ৬টায় চিকিৎসক আমার বাড়ি আসেন।’

তার কথা থেকেই জানা গেল, চিকিৎসক আপাতত তাকে সারা দিন বিশ্রাম করতে বলেছেন। ফোন দূরে রাখার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। শারীরিক ও মানসিক ভাবে অত্যন্ত বিধ্বস্ত অভিনেত্রী।

এদিকে গেল মঙ্গলবার কসবার ১০৭ নম্বর ওয়ার্ডের ভুয়া টিকাকরণ শিবিরের পর্দা ফাঁস করেছিলেন মিমি চক্রবর্তীই। সেদিন তৃতীয় লিঙ্গের মানুষদের সঙ্গে কোভিড টিকা নিয়েছিলেন তৃণমূল সাংসদ। জানিয়েছিলেন সাধারণ মানুষকে টিকা নিতে উৎসাহ দিতেই ক্যাম্পে গিয়ে সকলের সঙ্গে টিকা নিয়েছেন তিনি।

কিন্তু টিকা নেওয়ার পর মোবাইলে মেসেজ না আসার পরই মিমির সন্দেহ শুরু হয়। ক্যাম্পে গিয়ে সার্টিফিকেট চাইলে বলা হয় তিন-চারদিন পর সার্টিফিকেট পাওয়া যাবে। তাতেই সন্দেহ আরও বাড়ে। এরপরই নাকি পুলিশের সঙ্গে যোগাযোগ করে টিকাকরণ প্রক্রিয়া থামিয়ে দেন মিমি।

পরে ভুয়া অফিসার দেবাঞ্জন দেবকে গ্রেফতার করে পুলিশ। জালিয়াতির এই জাল কতদূর বিস্তৃত ছিল তা খতিয়ে দেখছেন তদন্তকারী অফিসাররা। ঘটনায় সুশান্ত দাস, রবিন শিকদার এবং শান্তনু মান্না নামের আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে মিমির অসুস্থতার খবরে চিন্তিত তার অনুরাগীরা। অভিনেত্রী-সাংসদের দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রত্যেকে।

উত্তরা প্রতিদিন/একে

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৯ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ জুন ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com