শুক্রবার ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জিম্বাবুয়ে সিরিজে টাইগারদের ব্যাটিং কোচ হলেন সাবেক ওপেনার অ্যাশওয়েল প্রিন্স

ক্রীড়া ডেস্ক   |   শনিবার, ২৬ জুন ২০২১ | প্রিন্ট

জিম্বাবুয়ে সিরিজে টাইগারদের ব্যাটিং কোচ হলেন সাবেক ওপেনার অ্যাশওয়েল প্রিন্স

আসন্ন জিম্বাবুয়ে সিরিজে টাইগারদের ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান অ্যাশওয়েল প্রিন্স। শুধুমাত্র এই সিরিজে তামিম ইকবাল ও সাকিব আল হাসানদের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করবেন তিনি। শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আকরাম খান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘আমাদের ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স। খেলোয়াড় হিসেবে তার রেপুটেশন অনেক ভালো। একই সঙ্গে কোচের সঙ্গে আলাপ-আলোচনা করে আমরা ওকে নিয়েছি। কোচ ওকে খুব হাইলি র‌্যাঙ্ক করেছে। ওকে আমরা এই সিরিজটার জন্য নিয়েছি। তারপর আমরা দেখে ভবিষ্যতের কথা চিন্তা করবো।’

স্পিন কোচ হিসেবে রঙ্গনা হেরাথকে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত নেওয়া হলেও প্রিন্সের বিষয়টা শুধুমাত্র একটি সিরিজ। এ বিষয়ে বিসিবির এই পরিচালক বলেন, ‘স্পিন কোচ হিসেবে হেরাথকে আমরা বিশ্বকাপ পর্যন্ত নিয়েছি।

ওদের পারফরম্যান্স দেখে যদি পছন্দ হয় আমরা লম্বা সময়ের জন্য যাব। কোভিডের জন্য কোচ নেওয়া খুব কঠিন। কোচরা কিন্তু অ্যাভেলেবল নয়। সব দিক থেকে চিন্তা-ভাবনা করে আমরা শর্ট টাইমের জন্য নিয়েছি। যদি ওরা ভালো করে, তাদের দিয়েই কন্টিনিউ করানো হবে।’

অ্যাশওয়েল প্রিন্স দক্ষিণ আফ্রিকার হয়ে তিন ফরম্যাটে ১১৯ ম্যাচ খেলেছেন। ৪৪ বছর বয়সি প্রিন্সও কোচিং লেভেলের থ্রি শেষ করেছেন। এর আগে দক্ষিণ আফ্রিকার এ দলের ব্যাটিং পরামর্শক এবং অন্তবর্তীকালীন প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন। জন লুইসের জায়গায় যুক্ত হলেন প্রিন্স। শ্রীলঙ্কা সিরিজের পর ইংলিশ কোচের সঙ্গে চুক্তি বাড়ায়নি বিসিবি।

উত্তরা প্রতিদিন/শাহ্জাদা মিলন

 

 

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৩ অপরাহ্ণ | শনিবার, ২৬ জুন ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com