বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

তানোরে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

শাকিল আহমেদ   |   বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১ | প্রিন্ট

তানোরে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ অন্যান্য নেতৃবৃন্দরা 

-প্রতিনিধি

১৯৪৯ সালের ২৩ ও ২৪ জুন ঢাকার কেএম দাস লেনের ‘রোজ গার্ডেনে’ হোসেন শহীদ সোহারাওয়ার্দীর অনুসারী ‘মুসলিম লীগের প্রগতিশীল কর্র্মীদের নিয়ে অনুষ্ঠিত সম্মেলনে পূর্ব পাকিস্থান আওয়ামী মুসলিম’ নামে পাকিস্তানের প্রথম বিরোধী দলের আতœপ্রকাশ ঘটে। যেটি বাংলাদেশের বৃহত্তম-প্রচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দলে পরিণত হয়েছে আজ।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের লীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

দিনটি উদযাপন উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে তানোর গোল্লাপাড়া বাজারস্থ আওয়ামী লীগের পার্টি অফিসে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া করে কেক কাটা হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
তানোর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেকুন্নবী বাবু চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাঁইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আতাউর রহমান ছাড়াও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল সরকার অমি প্রমুখ।
এর আগে সকাল সাড়ে ১১টার দিকে তানোর পৌরভবনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র ইমরুল হক। এতে প্রধান অতিথির বক্তব্য দেন তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী।

তানোর পৌর যুবলীগের সভাপতি রাজীব সরকার হিরোর সঞ্চালনায় এতে প্রধানবক্তা ছিলেন তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন তানোর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল সরকার পাপুল।

অনুষ্ঠানের প্রধান অতিথি গোলাম রাব্বানী বলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ ভাইয়ের বলিষ্ঠ নেতৃত্বে রাজশাহীর আওয়ামী লীগ আজ ঐক্যবদ্ধ। বর্তমানে করোনা মহামারিতে গোটা বিশ্ব আক্রান্ত।

বাংলাদেশও এর থেকে রেহাই পাচ্ছে না। মানুষের জীবন রক্ষায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেসব উদ্যোগ নিয়েছেন তা বিশ্বব্যাপী প্রশংসিত। নতুন করে সারাদেশে সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে।

তাই স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি দলের নেতা কর্মীদের প্রতি আহŸান জানান। একই সাথে সাধারণ মানুষদের পাশে থেকে তাদের সহায়তা করারও নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

উত্তরা প্রতিদিন/শাহ্জাদা মিলন

 

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com