রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে শহীদ জামিল ব্রিগেডের দুই হাজার মাস্ক বিতরণ 

উত্তরা প্রতিবেদক   |   সোমবার, ২১ জুন ২০২১ | প্রিন্ট

রাজশাহীতে শহীদ জামিল ব্রিগেডের দুই হাজার মাস্ক বিতরণ 

নগরীর বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করেন ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুসহ জামিল ব্রিগেডের সদস্যরা- উত্তরা প্রতিদিন

মহামারি করোনা থেকে বাঁচাতে সাধারন জনগনের মাঝে মাস্ক বিতরণ অব্যাহত রেখেছে শহীদ জামিল ব্রিগেড। তারই ধারাবাহিকতায় রাজশাহী মহানগরীতে শহীদ জামিল ব্রিগেডের উদ্যোগে আরও দুই হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার নগরীর বিনোদপুর বাজার থেকে কাজলা পর্যন্ত এই মাস্ক বিতরণ করা হয়। এছাড়াও করোনা সচেতনায় জন্য প্রচার মাইকিংও করেন ব্রিগেডের সদস্যরা।

মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, মহানগর সম্পাদকমণ্ডলীর নাজমুল করিম অপু, মহানগর সদস্য সীতানাথ বণিক, সাঈদ চৌধুরী, মতিহার থানার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ২৮ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক সিরাজুর ইসলাম রিপন, ২৯ নম্বর ওয়ার্ড নম্বর সাধারণ সম্পাদক রঞ্জু আলী, নারী মুক্তি সংসদের নেত্রী শারমিন আক্তার, সাবেক ছাত্রনেতা সারওয়ার জাহান রনি, হারুন ওর রশিদ, নগর ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিজয় সরকার, স্কুল বিষয়ক সম্পাদক ঋতু সরকার, বোয়ালিয়া থানার সভাপতি অমিত সরকার, মতিহার থানা ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক রেজওয়ানুল ইসলাম, যুবনেতা শহিদুল ইসলাম, রানা, আরিফ প্রমুখ।

উল্লেখ, রাজশাহীতে কোভিড মোকাবিলায় ওয়ার্কার্স পার্টির নেতৃত্বাধীন এক ঝাঁক তরুণ-যুবকদের সমন্বয়ে শহীদ জামিল ‘ব্রিগেড’ গঠন করা হয়। ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার নির্দেশনায় শহরে করোনা মোকাবিলায় কাজ করা এই ব্রিগেডের কার্যক্রম পারিচালনা ও তদারকি করছেন দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। গত শুক্রবার করোনা রোগীদের সহায়তা করার জন্য তারা অ্যাম্বুলেন্সও উদ্বোধন করেছে। এছাড়াও তারা প্রতিদিন সচেতনামূল কর্মকাণ্ড পরিচালনা করছেন।

উত্তরা প্রতিদিন/আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৩ অপরাহ্ণ | সোমবার, ২১ জুন ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com