বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মিজানের সেঞ্চুরির আনন্দ ম্লান বৃষ্টিতে!

আব্দুল্লাহ আল মারুফ   |   বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | প্রিন্ট

মিজানের সেঞ্চুরির আনন্দ ম্লান বৃষ্টিতে!

জৈব সুরক্ষা বলয়, আন্তর্জাতিক মানের সুযোগ-সুবিধা, ব্যাট-বলের দুর্দান্ত লড়াই, জাতীয় ক্রিকেটার লিটনের অনুপস্থিতিতে সুযোগ পেয়েই আবাহনী ওপেনার মুনিম শাহরিয়ারের রানের ঝলকানি, তারকা বোলারদের ছাপিয়ে নবাগত শাকিল-ইমনদের ৫ উইকেট করে নিয়ে প্রতিপক্ষকে একাই গুড়িয়ে দেওয়া, আম্পায়ার কিংবা সাকিব বিতর্ক, উত্তেজনা চরম উত্তেজনা!

কি দেখেনি এবারের আলোচিত বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগ? তবু যেন প্রাপ্তির ষোল কলা পূর্ণ হচ্ছিল না! গ্রুপ পর্বের ম্যাচ শেষ হতে চলেছে, তবু যেন একটা অপ্রাপ্তি থেকেই যাচ্ছিলো! সেঞ্চুরির অপ্রাপ্তি!

অবশেষে সে অপ্রাপ্তি দূর করলেন ব্রাদার্স ইউনিয়নের ওপেনার মিজানুর রহমান!

আজ বিকেএসপি’র গ্রাউন্ড-ফোরে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে মাত্র ৬৫ বলে ১৩ চার এবং ৩ ছক্কায় তিন অঙ্কের ম্যাজিক ফিগার স্পর্শ করে অপরাজিত থাকেন ব্রাদার্স ইউনিয়নের হয়ে খেলা রাজশাহীর এই ব্যাটসম্যান।

সুপার লিগে খেলতে হলে ম্যাচ জিততেই হবে, এমন সমীকরণ নিয়ে মাঠে নেমে মিজানুর রহমানের অপরাজিত ১০০ রানের উপর ভর করে ১৭ ওভারে ২ উইকেট হারিয়ে ব্রাদার্স ইউনিয়ন ১৩৩ রান তোলে।

এরপর বৃষ্টির কারনে খেলা বন্ধ হয়ে যায়। পরবর্তীতে বল আর মাঠে না গড়ালে উভয় দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি হয়। আর এতে কপাল পোড়ে ব্রাদার্স ইউনিয়নের। ১১ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে থেকে শেষ হয় তাদের এবারের মিশন। আর শেখ জামাল ধানমন্ডি ১৩ পয়েন্ট নিয়ে নিশ্চিত করে সুপার লিগ।

ব্রাদার্স ইউনিয়নের মেরুদন্ড মিজানুর রহমান এবারের আসরে দলের পক্ষে সর্বোচ্চ রানের পাশাপাশি লিগে প্রথম ৪০০ রানের মাইলফলক স্পর্শ করেন।

এখন পর্যন্ত লিগে সর্বোচ্চ ৪১৮ রান, সর্বোচ্চ ৩টি অর্ধশতক ও একমাত্র সেঞ্চুরি সবই এসেছে তাঁর ব্যাট থেকে।

তবে এত কিছুর পরও দল সুপার লিগে জায়গা করে নিতে না পারার আক্ষেপটা হয়তো সবচেয়ে বেশি পোড়াবে মিজানুরকেই। দলের সাথে সাথে তাঁর রেকর্ডের পথচলাটাও যে শেষ হচ্ছে এখানেই!

উত্তরা প্রতিদিন/শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com