বুধবার ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

৫০০ টাকা না পেয়ে অভিমানে স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

উত্তরা ডেস্ক   |   সোমবার, ১৪ জুন ২০২১ | প্রিন্ট

৫০০ টাকা না পেয়ে অভিমানে স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

মায়ের কাছে পাঁচশ টাকা চেয়ে না পেয়ে অভিমানে ‘আত্মহত্যা’ করেছে এক স্বুল ছাত্রী। কুমিল্লার চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের লোনাকান্দা গ্রামে গতকাল রোববার এ ঘটনা ঘটে। সুমাইয়া আক্তার (১৭) নামে ওই ছাত্রী এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

রোববার সন্ধ্যায় নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার তার মরদেহ ময়নাতদন্তের পর দাফন কারা হয়। সুমাইয়ার বাবার নাম আমির হোসেন (আলফু মিয়া)। তিনি মালদ্বীপ প্রবাসী।

নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ চলায় মালদ্বীপ থেকে বাড়িতে টাকা পাঠাতে পারছেন না আমির হোসেন।

সংসার চালাতে হিমশিম খাচ্ছেন সুমাইয়ার মা ফাতেমা বেগম। এরমধ্যে গতকাল রোববার প্রাইভেট পড়তে যাওয়ার সময় মায়ের কাছে ৫০০ টাকা চায় সুমাইয়া। না দিতে পারায় রাগারাগি করে সে ঘর থেকে বেরিয়ে যায়। এরপর সে ঘরে এসে আত্মহত্যা করে।

ফাতেমা বেগম জানান, পড়া শেষ করে সুমাইয়া কখন ঘরে আসে তারা দেখতে পাননি। বিকেলে তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখে সন্দেহ করে পরিবারের লোকজন। পরে ঘরের পেছনে গিয়ে জানালা দিয়ে সুমাইয়াকে ফ্যানের হুকের সঙ্গে দড়ি বাঁধা অব¯’ায় ঝুলতে দেখা যায়।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে সোমবার লাশ পরিাবরের কাছে হস্তান্তর করা হয়। পরে নিহতের পরিবার তার দাফন করে বলেও তিনি জানান।

উত্তরা প্রতিদিন/শাহজাদা

 

 

 

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৩ অপরাহ্ণ | সোমবার, ১৪ জুন ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com