রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পাবনা গণপূর্ত অফিসে সশস্ত্র মহড়া

আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতার বাড়ি থেকে অস্ত্র জব্দ

পাবনা প্রতিবেদক   |   রবিবার, ১৩ জুন ২০২১ | প্রিন্ট

আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতার বাড়ি থেকে অস্ত্র জব্দ

পাবনা গণপূর্ত বিভাগে অস্ত্র নিয়ে আওয়ামী লীগ ও যুবলীগের একদল ঠিকাদার নেতার মহড়ার ঘটনায় দুইটি অস্ত্র জব্দ করা হয়েছে। শনিবার গভীর রাতে বিলুপ্ত পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ আর খান মামুন এবং ও যুবলীগ নেতা শেখ লালূর বাড়ি থেকে এই অস্ত্র জব্দ করা হয়।

পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান রোববার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের বিলুপ্ত কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুক হোসেন ও বিলুপ্তকৃত পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ আর খান মামুন ও পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শেখ লালু গত ৬ জুন দুপুর ১২টার দিকে দলবল নিয়ে সশস্ত্র অবস্থায় পাবনার গণপূর্ত অফিসে ঢুকে মহড়া দেন।

ওই দিন অস্ত্র নিয়েই তারা কার্যালয়ের বিভিন্ন কক্ষে প্রবেশ করেন। ওই সময় তাদের সঙ্গীরা বাইরে অপেক্ষায় ছিলেন। পরে দুপুর ১২টা ১২ মিনিটে তারা ফিরে যান। গত শনিবার (১২ জুন) সিসিটিভি ফুটেজে ধারণ ভিডিওটি ভাইরাল হয়।

ঘটনার প্রায় এক সপ্তাহ পর সিসিটিভি ফুটেজ প্রকাশের পর শনিবার বিষয়টি জানাজানি হলে জেলার সর্বত্র আলোড়ন সৃষ্টি হয়। অজ্ঞাত কারণে গণপূর্ত বিভাগ বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে বলে বিভিন্ন সূত্র জানায়। তবে শনিবার পাবনা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

পাবনা সদর থানার ওসি মো. নাছিম আহমেদ জানান, গত ৬ জুন (রোববার) দুপুরে পাবনা সদর উপজেলা জেলা আওয়ামী লীগের বিলুপ্ত কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আলহাজ ফারুক হোসেন ওরফে হাজী ফারুক, পাবনা পৌর আওয়ামী লীগের স্থগীত কমিটির সাংগঠনিক সম্পাদক এ আর খান মামুন ও পাবনা জেলা যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য শেখ লালুর নেতৃত্বে ৮-৯ জনের একদল ব্যাক্তি কমান্ডো স্টাইলে শহরের ছাতিয়ানীতে অবস্থিত পাবনা গনপূর্ত অফিসে প্রবেশ করে।

এদের মধ্যে মামুনের হাতে একটি শটগান এবং অপর একজনের হাতে আরেকটি অস্ত্র ছিল। তবে বিষয়টি নিয়ে গণপূর্ত বিভাগ কোনো অভিযোগ না করায় কোনো ব্যবস্থা নেওয়া যায়নি। পুলিশের পক্ষ থেকে পাবনা সদর থানায় একটি জিডি করা হয়েছে।

উত্তরা প্রতিদিন/একে

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৩ অপরাহ্ণ | রবিবার, ১৩ জুন ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত


Notice: Undefined offset: 0 in /home/uttarap1/public_html/wp-includes/class-wp-query.php on line 3379
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com