রবিবার ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

আইপিএলের দ্বিতীয় পর্বে খেলা হচ্ছে না সাকিব-মোস্তাফিজের

ক্রীড়া ডেস্ক   |   মঙ্গলবার, ০১ জুন ২০২১ | প্রিন্ট

আইপিএলের দ্বিতীয় পর্বে খেলা হচ্ছে না সাকিব-মোস্তাফিজের

দ্বিতীয় পর্বে আইপিএল হওয়ার কথা রয়েছে সংযুক্ত আরব আমিরাতে। কিন্তু এতে খেলবেন না সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানসহ একাধিক তারকা ক্রিকেটার।

করোনার জন্য মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছিল আইপিএল। আইপিএল কমিটি এবং ভারতীয় বোর্ড সিদ্ধান্ত নিয়েছে— সেপ্টেম্বর মাসে দ্বিতীয় দফায় অসমাপ্ত আইপিএল শেষ করা হবে আরব আমিরাতে।

কিন্তু সেখানে পাওয়া যাবে না বহু খেলোয়াড়কে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়ে দিয়েছে— সাকিব ও মোস্তাফিজকে আইপিএলের জন্য ছাড়া হবে না। কলকাতা নাইট রাইডার্সের তারকা খেলোয়াড় সাকিব আল হাসান।
এর আগে কেকেআরের আরও বেশ কয়েকজন খেলোয়াড় জানিয়েছেন, দ্বিতীয় দফার আইপিএলে তারা আসতে পারবেন না। মোস্তাফিজুর খেলেন রাজস্থান রয়্যালসের হয়ে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নাজমুল হাসান পাপন জানিয়েছেন, চলতি বছরেই টি২০ বিশ্বকাপ। তার আগে বাংলাদেশের একাধিক সফর আছে। নিউজিল্যান্ড, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি২০ সিরিজ খেলবে বাংলাদেশ। তার আগে কোনোভাবেই সাকিব ও মোস্তাফিজুরকে ছাড়া যাবে না। প্যাট কামিন্সও আইপিএল পরবর্তী দফায় খেলবেন না বলে অস্ট্রেলীয় সংবাদমাধ্যমে জানিয়ে দিয়েছেন। নাইট রাইডার্সের অধিনায়ক ওয়েইন মরগানেরও খেলতে আসার সম্ভাবনা নেই।

ইংল্যান্ডের ক্রিকেটারদের পাওয়া নিয়ে সংশয় আছে। অস্ট্রেলিয়ার কতজনকে পাওয়া যাবে তা নিয়েও প্রশ্ন উঠেছে। ফলে দ্বিতীয় পর্বে আইপিএল হলেও তা অত্যন্ত ম্যাড়মেড়ে হবে বলেই মনে করছেন ক্রীড়া বিশেষজ্ঞরা।

উত্তরা প্রতিদিন/একে

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০১ জুন ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com